তৈরি করুন আপনার ভবিষ্যৎ! কাজ করুন এসএফ স্টুডেন্ট এম্বাসেডর হয়ে।

আমরা কারা? কেন হবো এম্বাসেডর?

সফল ফ্রিল্যান্সার এমন একটি প্রতিষ্ঠান যা আপনাকে স্বপ্ন দেখায় ও সেই স্বপ্ন পূরণে সহায়তা করে। আমরা চাই আপনি বাংলাদেশে থেকেই যেনো ভালো কিছু করতে পারেন, তার জন্য যত সহযোগিতা দরকার আমরা চেষ্টা করছি দেয়ার। বাংলাদেশের চাকরির বাজারের অবস্থা নিয়ে হয়তো আপনারা সকলেই অবগত আছেন। এই বেহাল দশা থেকে মুক্তি পাওয়ার জন্য আমাদের অনেক বেশি দক্ষ হতে হবে। 

আপনি যদি কলেজ/ইউনিভার্সিটিতে পড়েন তাইলে ওখান থেকেই আপনি যুক্ত হতে পারেন আমাদের সাথে একজন এসএফ স্টুডেন্ট এম্বাসেডর হিসেবে। আমরা আপনাকে দক্ষ বানাতে যা যা করার দরকার আমাদের জায়গা আমরা সর্বোচ্চ চেষ্টা করবো। নিচেই আমরা দিয়ে দিয়েছি এসএফ স্টুডেন্ট এম্বাসেডর হলে আপনি কি কি পাচ্ছেন স্ক্রল করে একবার পড়ে নিন।

আপনাকে দক্ষ করে তুলতে সবসময় পাশে আছে সফল ফ্রিল্যান্সার !

একজনরে দেখে নিন আপনি এসএফ স্টুডেন্ট এম্বাসেডর হলেই কী কী পাচ্ছেন?

  • সফল ফ্রিল্যান্সার এর লগো সহ টিশার্ট
  • SF STUDENT কার্ড
  • Learnwithsf এর সকল কোর্সে আপ টু ৮০% ডিসকাউন্ট
  • মাসিক কমিশন
  • সারপ্রাইজ গিফট
  • ইভেন্টে হোস্ট হিসাবে থাকার সুযোগ
  • ফ্রি SF SECRET মেম্বারশিপ
  • SF MEETUP2.0 তে এক্সেস
  • সফল ফ্রিল্যান্সার গ্রুপে প্রি এক্টিভ পোস্ট পারমিশন
  • ফ্রি SF ট্রেইনার দারা ট্রেনিং
  • ফ্রি সার্টিফিকেট
  • ৭৫ হাজার মানুষের ভালবাসা ছাড়া  
    ও আরো অনেক কিছু ।

কিছু প্রশ্ন ও উত্তর

আমি এসএফ স্টুডেন্ট এম্বাসেডর হতে চাই আমাকে কি করতে হবে?

আপনি যদি এসএফ স্টুডেন্ট এম্বাসেডর হতে চান তাইলে আপনাকে নিচে থাকা ফর্মটি সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে। তারপর আমরা আপনার দেয়া তথ্য গুলো যাচাই বাচাই করে আপনাকে আপনার দেয়া মেইলের মাধ্যমে আপডেট জানিয়ে দিবো।

ফর্ম পূরণ করেছি এখন আমি কি করবো?

প্রথমেই অভিনন্দন আপনাকে যদি আপনি এসএফ স্টুডেন্ট এম্বাসেডর ফর্মটি পূরণ করে থাকেন। আপনার দেয়া তথ্য যাচাই এর পর আমরা আপনার সাথে যোগাযোগ করে আপডেট জানিয়ে দিবো। ততক্ষণ পর‌্যন্ত অপেক্ষা করুন।

এসএফ স্টুডেন্ট এম্বাসেডর হওয়ার পর আমাদের কাজ কি?

একজন এসএফ স্টুডেন্ট এম্বাসেডর হয়ে গেলে আপনার কাজ হবে SF এর ব্র্যান্ডিং করা, অর্থাৎ আপনি আপনার নিজস্ব মেধা দিয়ে কীভাবে সফল ফ্রিল্যান্সারকে আরো বড় করা যায় সেটি নিয়ে কাজ করবেন, এমনো হতে পারে আপনি আপনার ইন্সটিউটে কোন ইভেন্ট করলেন সফল ফ্রিল্যান্সার নিয়ে সেখানে সফল ফ্রিল্যান্সার ইনভেস্ট করবে। কিংবা আমাদের যখন কোন কাজ আপনার কলেজ বা ইউনিভার্সিটিতে লাগবে তখন আপনি সাপোর্ট করলেন কিংবা আপনি সরাসরি যুক্ত হলেন।

কমিশন জিনিসটা কীভাবে পাবো?

সফল ফ্রিল্যান্সারে ৭০+ প্রোডাক্ট আছে। উক্ত প্রোডাক্ট গুলো যখন যেভাবে আপনি মানুষের কাছে পৌছাতে পারবেন সেখান থেকে আপনি কমিশন পাবেন আপ টু ৩০% । সেটা নিয়ে আপনাকে আলাদা ট্রেনিং করা হবে।

কীভাবে আমরা কাজ করবো?

আপনাকে সিলেক্ট করার পর আমরা ফোনে বা ইমেইলে আপনার সাথে যোগাযোগ করবো। যোগাযোগ করার পর আমরা আপনাকে একটি প্রাইভেট গ্রুপে এড করবো। সেখানে আমরা আপনার সাথে সরাসরি কথা বলবো, ট্রেনিং দিবো। মতামত নিবো।

এম্বাসেডর রা কি আমাদের সাথে শেখার সুযোগ পাবে?

নিশ্চয় পাবে। আমরা আমাদের এসএফ স্টুডেন্ট এম্বাসেডর দের নিজেদের মতো করে ট্রেইন করিয়ে একজন সফল মানুষ তৈরী করাই আমাদের লক্ষ! 

আমরা কিভাবে আপনাদের সাথে কথা বলবো?

এস এফ স্টুডেন্ট এম্বাসেডর সম্পর্কে কোন কিছু আরও জানার থাকলে বা পরামর্শ দিতে আপনি আমাদের সফল ফ্রিল্যান্সার পেইজে  মেসেজ বা sofolfreelancer@gmail.com মেইলে মেইল করুন।

এসএফ স্টুডেন্ট এম্বাসেডর প্রশ্ন-উত্তর

এবার কি আপনি এম্বাসেডর হতে চাচ্ছেন? তাইলে দেরি কিসের ঝটপট পূরণ করে ফেলুন ফরম টি

এসএফ স্টুডেন্ট এম্বাসেডর ফর্ম
Click or drag a file to this area to upload.

দুঃখিত! আপাতত আমাদের এসএফ স্টুডেন্ট এম্বাসেডরের রেজিস্ট্রেশন বন্ধ আছে। দয়া করে অপেক্ষা করুন পরবর্তী আপডেট এর জন্য । ধন্যবাদ, সফল ফ্রিল্যান্সারের সাথে থাকার জন্য!