কীভাবে?

৩৪ ডলারের .design ডোমেইন নিন ফ্রিতে!

স্বাগতম সবাইকে আরো একটি ফ্রি শেয়ার পোস্টে। এর আগে আমরা ইউটিউব প্রিমিয়াম একাউন্ট/ নেটফ্লিক্স / আইফ্লিক্স সহ অনেকে কিছু ফ্রি দিয়েছি। সেই সাথে আমরা ১৬ টাকায় ডোমেইন হোস্টিং দিয়েছিলাম। তাই আজকে আপনাদের কে জানাবো কিভাবে .design ডোমেইন ফ্রিতে নিবেন! 

ডোমেইন কি যদি না জানেন তাহলে এই লেখাটি পড়ুন। 

ডট ডিজাইন কাদের জন্য?

  • বিশেষ করে যারা গ্রাফিক্স ডিজাইনার আছেন তাদের জন্য এই ডোমেইনটির বিকল্প নাই। তাছাড়া যদি আপনার গ্রাফিক্স এজেন্সি থাকে তাহলে আপনি সহজেই ডিজাইন ডোমেইন এক্সটেনশনটি ব্যাবহার কর‍তে পারেন।

কি কি ফ্রি পাবেন ডোমেইনের সাথে?

  • ইমেইল হোস্টিং
  • ডোমেইন লক
  • DNS ম্যানেজমেন্ট

কিভাবে নিবেন ফ্রিতে?

ফ্রিতে নিতে হলে প্রথমে আপনাকে এই সাইটে যেতে হবে।

এর পর বক্সে আপনার ডোমেইন নামটি লিখে সার্চ করুন। যদি খালি পেয়ে যান তাহলে এড কার্টে ক্লিক করুন।

তারপর এই কুপনটি দিনঃ DSNSHOCK18A

দেখুন ম্যাজিক । ফ্রি হয়ে গেছে।

এখন নতুন একাউন্ট তৈরি করুন।

এই রকম একটা পেইজ আসবে। এখানে কার্ড এড করতে হবে। যদি আপনার কোন মাস্টার কার্ড থাকে তাহলে সেটা ব্যাবহার করতে পারেন, আর যদি না থাকে তাহলে সমাধান দিচ্ছি । তার আগে শিওর করুন আমাদের পেইজে লাইক দিছেন তো? গ্রুপে জয়েন হয়েছেন তো। আপনি এই লিংকে  ক্লিক করে কার্ড জেনারেটর করতে পারেন। অথবা ইউটিউব প্রিমিয়ায়মের সময় আমরা যেই কার্ড বানায়েছিলাম সেটা ব্যাবহার করতে পারেন। সেই কার্ডের নাম্বার / মেয়াদ শেস হবার তারিখ এবং জিপ কোড ( যদি না থাকে তাহলে গুগলে আমেরিকার জিপ কোড সার্চ করে ব্যাবহার করতে পারেন।

তারপর দেখুন শেষ। সাক্সেস পেইজে নিয়ে যাবে আপনাকে ।

এবং ডোমেইনের মেয়াদ থাকবে এক বছর।

যদি কোন সমস্যা হয় তাহলে আমাদের গ্রুপে পোস্ট দিন।

কাশিম উদ্দিন মাছুম

Author

কাশিম উদ্দিন মাছুম

আমি কাশিম উদ্দিন মাছুম, খুব সাধারন একটি ছেলে, নিজের মত চলতে ভালোবাসি। প্রতিদিন নতুন কিছু শিখতে চাই, আর সেই জিনিষ শিখে সবাইকে শিখাতে ভালোবাসি।

Comments (3)

Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

জানেন তো আগামী ২ তারিখ শুরু হবে আমাদের কমপ্লিট SEO এবং এফিলিয়েট মার্কেটিং কোর্স! সেখানে প্রথম ১০০ জনের জন্য থাকবে স্পেশাল ডিসকাউন্ট!

নিজেকে ভাগ্যবান হিসাবে দেখতে চান?  তাহলে আর অপেক্ষা কেনো? যদি কোর্সটি করতে চান এবং নিজেকে প্রথম ১০০ জনের মধ্যে দেখতে চান তাহলে এখনি ইমেইল দিয়ে দিন!