লিংক শেয়ার করে কীভাবে মাসে ৩০/৪০ হাজার টাকা ইনকাম করা যায় সেটা শুনেই অবাক হয়েছেন? যদি আপনি অবাক হয়ে থাকেন পড়ুন এই পুরো টিউনটি। দেখুন আমি ধাপে ধাপে আপনাকে শিখিয়ে দিবো কীভাবে ইনকাম করবেন/ কীভাবে শুরু করবেন/ কোথায় কাজ করবেন!


আচ্ছা তার আগে বলি লিংক শেয়ার বা শর্ট লিংক কী? কীভাবে কাজ করে? যেমন ধরুন আপনার কাছে কোন লিংক আছে ঐ লিংকটি আপনি শর্টলিংক করে কোন কোথাও শেয়ার করলে ভিজিটর যখন ক্লিক করবে তখন আপনি একটা এমাউন্ট টাকা পাবেন, একেক সাইট একেকরকম এমাউন্ট দেয়। 

উদাহরণ mysite.com/file12 এটা আমার লিংক , এখন আমি ঐ লিংকটি shortlink.com/awww করে আমার বন্ধু সাহেবাকে দিলাম, এখন সাহেবা ঐ shortlink.com/awww লিংকে ক্লিক করে mysite.com/file12 এর আসল লিংকে গেলো। 
ঐ যে সাহেবা ঐ আসল লিংকে যাবার সময় যে এড দেখতে পেলো ঐ এড থেকেই মূলত আপনি ইনকাম করতে পারবেন। 
উদাহরণ হিসাবে এই ছবিটি দেখুন

আশা করি বুঝতে পেরেছেন কীভাবে কাজ করে। তাহলে এখন আসুন জানি শর্ট লিংকের জন্য টাকা দেয় এমন কিছু সাইট সম্পর্কে।

#১ uiz.io

 

Uiz.io এই সাইটটি আমার অনেক পছন্দের ওয়েবসাইট, এবং এটি বিশ্বের সব চেয়ে বড় শর্টলিংকের সাইট গুলার মধ্যে একটি।এখানে আপনি ৫ ডলার হলে টাকা তুলতে পারবেন,  PayPal, PTC, Payer অথবা Web Money তে। এরা রেফারেন্স বোনাস দেয় ১০%। এখানে ক্লিক করে পেমেন্টের তাদের রেইট দেখতে পারেন। 

একাউন্ট খুলুন এখানে ক্লিক করে। 


#২ ShrinkMe

 

ShrinkMe.io Url Shortner

ShrinkMe  লিংক শেয়ার এর জন্য বেস্ট ওয়েবসাইট। এখানে আপনি  এক হাজার ক্লিকে ২২০ ডলার ও পেতে পারেন। এই ওয়েবসাইটের সাপোর্ট সিস্টেম অনেক সুন্দর, এরা সব সময় অনলাইনে থাকে। তাই কোন সমস্যা হলে তাদের সাপোর্টে কথা বলে ঠিক করতে পারবেন। এখানে ও ৫ ডলার হয়ে তুলতে পারবেন। এখানে একাউন্ট খুললেই ফ্রিতে এক ডলার পেয়ে যাবেন।
তো দেরী কেনো? এখনি একাউন্ট খুলুন এখানে ক্লিক করে। 


#৩ Exe.io (আগের Cut-urls)

 

Exe.io url shortener

Exe.io আমার সবচেয়ে পছন্দের সাইট গুলার মধ্যে একটি হলো এক্সি সাইটটি। যদিও এরা আগে কাট ইউ আর এল নামে ছিলো। কিন্তু তারা অনেক অসধারণ সার্ভিস দেয়। এখানে আপনি ৫ দিনের মধ্যে টাকা পেয়ে যাবেন। এবং ৪ ডলার হলেই আপনি পেপাল বা স্কিলে উটাতে পারবেন। এবং রেফার প্রোগ্রামে ২০% দেয় এরা।
একাউন্ট খুলুন এখানে ক্লিক করে 

 


#৪ ShrinkEarn

 

ShrinkEarn url shortener

শর্টলিংক সাইট গুলার মধ্যে সব চেয়ে পুরাতন সাইট গুলার মধ্যে একটি হলো shrinkearn এখানে আপনি এক দিনের মধ্যেই পেমেন্ট পেয়ে যাবেন। এরা আপ টু ২০০ পর্যন্ত দেয় । এখানে আপনি পেপাল স্কিল বা ব্যাংকে ট্রান্সফার করে টাকা তুলতে পারবেন। একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন। 

 


#৫ Al.ly

 

ally-review

উপরের সাইট গুলা থেকে এই সাইট একটু আলদা, এই সাইটে দেশ অনুযায়ী রেইট প্রধান করে। এখানে আপনি ১ ডলার হলে উইথড্রো করতে পারবেন। এবং আপনি সহজে যদি ইনকাম করতে চান তাহলে এই সাইটের বিকল্প কিছু নাই।
একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন 

কীভাবে লিংক শর্ট করবেন?

  • আপনার যে কোন লিংক উপরের যে কোন সাইটে গেলেই একটি বক্স দেখতে পারবেন, সেখানে লিংকটি দিলেই শর্ট হয়ে যাবে এবং ঐ লিংক শেয়ার করে আয় করতে পারবেন।

 

কীভাবে কোথায় শেয়ার করবেন?

  • যদি আপনার কোন ওয়েবসাইট থাকে তাহলে আপনি সেখানে আপনি যদি কোন ফাইল শেয়ার করেন তাহলে ঐ ফাইলের লিংক শর্ট করে শেয়ার করতে পারেন। তাহলে আপনার ভিজিটর ডাউনলোড করতে যখন ঐ সাইটে যাবে তখন আপনি আয় করতে পারবেন। ফেসবুকে সরাসরি অনেক এড সাইটের লিংক সাপুর্ট করে না, তাই সরাসরি লিংক দেওয়া থেকে বিরত থাকুন।

কীভাবে ইনকাম বাড়াবেন?

  • কীভাবে ইনকাম বাড়াবেন সেটা এখন আপনাদের বলবো, আপনি ভিবিন্ন ফোরামে এক্টিভ থাকতে পারেন, এবং উক্ত ফোরামে প্রশ্নের উত্তর দিন, নতুন পোস্ট করুন সেই পোস্টের সাথে লিংক এড করে দিন। মূলত এভাবে আমি ইন্টারন্যাশনাল ভিজিটর পাই যার ফলে আমার ইনকাম দিগুন হয়।
    আমি কিছু টপ ফোরামের লিংক দিচ্ছি https://www.affiliatefix.com/  https://xenforo.com/community/resources/xfa-forum-statistics.4676/ https://forum.sinusbot.com/resources/?page=1 আপনি ঐ ফোরামে জয়েন করে পোস্ট করে ইনকাম বাড়াতে পারবেন, তবে স্পামিং করবেন না কিন্তু। গুগলে ফোরাম লিখে সার্চ করলে আরো পেয়ে যাবেন।

শেষ কথাঃ প্রতিদিন তো অনেক লিংক শেয়ার করেন বন্ধুবান্ধবদের সাথে, সুতরাং আজকে থেকে যেটাই শেয়ার করবেন সেটা যদি শর্টলিংক করে শেয়ার করেন এবং এটা থেকে যদি ১ ডলার ও ইনকাম হয় খারাপ কী??

আরো রিসোর্চ পেতে বা কোন সমস্যা হলে আমাদের গ্রুপে পোস্ট দিন

লাইক দিন ফেসবুক পেজে

কাশিম উদ্দিন মাছুম

Author

কাশিম উদ্দিন মাছুম

আমি কাশিম উদ্দিন মাছুম, খুব সাধারন একটি ছেলে, নিজের মত চলতে ভালোবাসি। প্রতিদিন নতুন কিছু শিখতে চাই, আর সেই জিনিষ শিখে সবাইকে শিখাতে ভালোবাসি।

Comment (1)

  1. MD miraj
    সেপ্টেম্বর 27, 2020 জবাব

    best web

Leave a comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

জানেন তো আগামী ২ তারিখ শুরু হবে আমাদের কমপ্লিট SEO এবং এফিলিয়েট মার্কেটিং কোর্স! সেখানে প্রথম ১০০ জনের জন্য থাকবে স্পেশাল ডিসকাউন্ট!

নিজেকে ভাগ্যবান হিসাবে দেখতে চান?  তাহলে আর অপেক্ষা কেনো? যদি কোর্সটি করতে চান এবং নিজেকে প্রথম ১০০ জনের মধ্যে দেখতে চান তাহলে এখনি ইমেইল দিয়ে দিন!